শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে আরও একজন করোনা আক্রান্ত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দেশে করোনা ভাইরাসের অন্যতম উৎস নারায়ণগঞ্জ ফেরত আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের রাসেন্দ্র বিশ্বাসের স্ত্রী বেলা রাণী বিশ্বাস (৩৫)। গত শুক্রবার তার রিপোর্টে পজেটিভ আসে।
এদিকে ২রা মে শনিবার দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফি উল্লাহ স্বাক্ষরিত এক স্মারক বিজ্ঞপ্তিতে ১লা মে থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত কেজাউড়া গ্রামের নমসূত্রপাড়াসহ উল্লেখিত এলাকাকে লকডাউন ঘোষণা করেন। স্মারক নং-০৫.৪৬.৯০২৯.০০০.৩০.০০৫.২০-৪৯।
এ ব্যাপারে দিরাই উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান করোনা ভাইরাসের আক্রান্তের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, গতকাল শুক্রবার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের নারী নারায়ণগঞ্জ থেকে এসেছেন, নমুনা সংগ্রহের পর তার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে সে বাড়িতেই পৃথকভাবে হোম কোয়ারেন্টাইনেই আছেন।
এদিকে দিরাই থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত নারীর পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন দিরাই থানা অফিসার ইন-চার্জ কেএম নজরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: