শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু: এবারও ছাত্রী সংখ্যা বেশি

দিরাইয়ে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু: এবারও ছাত্রী সংখ্যা বেশি

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সারাদেশের ন্যায় দিরাইয়েও শুরু হয়েছে এসএসসি ও সমমান দাখিল পরীক্ষা। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া পরীক্ষায় এ বছর দিরাইয়ে ৬টি কেন্দ্রে মোট ৩৩টি প্রতিষ্ঠানের ২ হাজার ৯৮৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে, এরমধ্যে দিরাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৪৪৯ জন। জগদল আল-ফারুক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৮৪ জন, ছাত্র ১১০ জন ও ছাত্রী ১৭৪ জন। ব্রজেন্দ্রগঞ্জ আরসি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪২৮ জন, ছাত্র ২২৮ জন ও ছাত্রী ২শত জন। ভাটিপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৬৪ জন, ছাত্র ১৪০ ও ছাত্রী ১২৪ জন। ফকির মোঃ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৮৯ জন, ছাত্র ১১৪ জন ও ছাত্রী ১৭৫ জন। হাজী মাহমদ মিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে ২৭২ জন, ছাত্র ১৪১ জন ও ছাত্রী ১৩১ জন।
চলমান এসএসসি ও দাখিল পরীক্ষার তথ্য জানতে দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে যোগাযোগ করা হলে শিক্ষা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন জানান, আমাদের অফিসে অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক কোন তথ্য নেই। এগুলো আমাদের কোন প্রয়োজন নেই বলেও তিনি জানান। যখন প্রয়োজন হয়, তখন সংগ্রহ করি।
খোঁজ নিয়ে জানা যায়, দিরাই মাধ্যমিক শিক্ষা অফিসে এইচএসসি, এসএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণকারীদের কোন তথ্যই পরীক্ষার আগে সেখানে পাওয়া যায় না। এমনকি পরীক্ষার ফলাফল বের হলেও উপজেলা ভিত্তিক কোন তথ্য পাওয়া যায় না। সংবাদকর্মীদের প্রয়োজন হলে প্রতিষ্ঠানে যোগাযোগ করে সংগ্রহ করতে হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: