শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণের দায়ে শিক্ষক গ্রেফতার

দিরাইয়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণের দায়ে শিক্ষক গ্রেফতার

asabs-atokpic-25-02-2016আমার সুরমা ডটকম : দিরাইয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাহায্যের টাকা চাইতে গিয়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করায় রবি শংকর রায় (৩৫) এক শিক্ষককে গ্রেফতার করেছে দিরাই থানা পুলিশ। সে দিরাই পৌরসভার দাউদপুর গ্রামের গোপাল চন্দ্র রায়ের ছেলে। এ নিয়ে দিরাইয়ে তোলপাড় চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে দিরাইয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, সে ঘটনায় তাদের একটি ঘরও পুড়ে যায়। রবি শংকর বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে ক্ষতিপূরণের টাকা আসছে কি না জানতে চাইলে একজন অফিস সহকারি তাকে পিআই অফিসের জাকির হোসেনের সঙ্গে যোগাযোগ করতে বলেন। রবি শংকর সেখানে গিয়ে জানতে পারেন সামান্য টাকা আসছে এবং এ নিয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সাক্ষাত করতে চান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন অফিসে এসে গুরুত্বপূর্ণ ফাইল দেখা অবস্থায় তার সঙ্গে এ নিয়ে কথা বলেন। রবি শংকর এ সময় জানায় যে তাদের ক্ষতি হয়েছে বেশি এবং ক্ষতিপূরণ এসেছে কম। এ নিয়ে হঠাৎ সে উত্তেজিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দিকে তেড়ে আসে। এতে তিনি হতভম্ব হয়ে যান এবং থানায় খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। রবি শংকর রায় দিরাই থানাগেইটস্থ রাবেয়া মেমোরিয়াল একাডেমির শিক্ষক বলে জানা গেছে। এ ঘটনায় দিরাইয়ে তোলপাড় চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রবি শংকর রায়কে দিরাই থানায় আটক রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: