বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে করোনা ভাইরাসে আক্রান্ত একজন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা সন্দেহভাজন হিসেবে পাঠানো নমুনায় ২ জনের করোনা সনাক্ত হয়েছে। এরা হলেন উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের রনি রায় (২৬) ও দিরাইয়ের সীমান্তবর্তী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার টাইলা গ্রামের হাফিজা (২০)। দুজন আক্রান্তের বিষয় নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান জানান, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট নিয়ে আসা একাধিক রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ল্যাবে পাঠানো হয়েছিল। এদের মধ্যে দিরাই উপজেলার রনি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হাফিজা নামে দুজনের করোনা পজিটিভ আসে।
এ ঘটনার পরই দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ১২টি পাড়া লকডাউন ঘোষণা করেছে দিরাই উপজেলা প্রশাসন। ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ডে ২৬টি পাড়া নিয়ে বিশাল গ্রাম পেরুয়ার লকডাউন এলাকা লাল নিশানা টানিয়ে চিহ্নিত করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ স্বাক্ষরিত প্রকাশিত গণবিজ্ঞপ্তি সূত্রে মাধ্যমে এতথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পেরুয়া গ্রামের (বাজারহাটি, লামাহাটি, বক্তারপুর, পশ্চিমহাটি, পূর্বহাটি, ইদুলপুর, ছোটহাটি, বাকাহাটি মধুপুর, হাসনাবাদ, নূরপুর, শেরপুর) এলাকায় ২৩ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অবরুদ্ধ ঘোষণা করা হলো।
উল্লেখিত স্থানসমূহের সাথে সংশ্লিষ্ট লোকজন এবং জনগণের চলাচল কঠোরভাবে সীমিত করা হলো। এখানকার লোকজনদের অবশ্যই ঘরে হোমকোয়ারেন্টিনে থাকতে হবে জানিয়ে বিজ্ঞপ্তিতে অবরুদ্ধ এলাকার জরুরী পরিসেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ, কৃষি পণ্য, জ্বালানি, সংবাদপত্র, জরুরী ও নিত্যপ্রয়েজনীয় পণ্য এবং কাঁচাবাজারসহ সকলপ্রকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: