বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে কলেজ ছাত্রের ছুরিকাঘাতে আহত ৪

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
পূর্ব শত্রুতার জের ধরে দিরাই ডিগ্রি কলেজের ছাত্রের ছুরিকাঘাতে ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে, এরমধ্যে গুরুতর আহত দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে,আটক করা হয়েছে একজনকে। ঘটনাটি ঘটেছে বেলা সোয়া ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের সামনের রাস্তায়।
জানা যায়, সোমবার সুনামগঞ্জের দিরাই উপজেলার পৌরশহরে অবস্থিত দিরাই সরকারি ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতার অনুষ্ঠান চলছিল পার্শ্ববর্তী স্টেডিয়ামে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম। তিনি জানান, বক্তব্য শেষ করে যখন বেরিয়ে আসছিলেন, তখন কলেজের সামনের রাস্তায় ছাত্রদের মধ্যে মারামারি দেখতে পেয়ে প্রথমে তাদেরকে নিবৃত করে একজনকে ধরে দিরাই থানায় সোপর্দকরেন। তিনি আরো বলেন, আমি দিরাই থানার অফিসার ইন-চার্জকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।
সূত্র মতে, দিরাই সরকারি ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র গৌতম কুমার দাস (১৮), কনিক, দিপু তালুকদার ও শিমুল তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সোমবার কলেজের অনুষ্ঠানের ফাঁকে তারা একে অপরকে ডেকে রাস্তায় নিয়ে আসে। পরে গৌতম ও কনিক চুল কাঁটার কাঁচি দিয়ে দিপু ও শিমুলকে কোপায়। এতে তারা দুইজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে এসেপ্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের বাড়ি দিরাই পৌরশহরের মজলিসপুরে। আটক গৌতম উপজেলার চিতলিয়া গ্রামের প্রবীর কুমার দাসের পুত্র ও কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি ফাইনাল পরীক্ষার্থী।
দিরাই সরকারি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল প্রদীপ রায় বলেন, আমাদের কলেজে অনুষ্ঠান ছিল, আমি অনুষ্ঠানস্থলে থাকায় কি নিয়ে ঘটনাটি ঘটেছে তা বলতে পারবো না। ঘটনার আধঘণ্টা পরে খবর পেয়েছেন বলেও জানান তিনি।
দিরাই থানার অফিসার ইন-চার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছাত্রদের ব্যক্তিগত বিষয় নিয়েই মূলত ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করা হলেও এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: