বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে কিশোরীর আত্মহত্যা

amarsurma.com

আমার সুরমা ডটকমবখাটেদের উৎপাত ও শ্লীলতাহানির শিকার সোমা খানম (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।
সুনামগঞ্জের দিরাইয়ে শনিবার সকালের দিকে পৌর সদরের মাদানী মহল্লাস্থ তার মামা সোলেমান মিয়ার বাসভবনের পার্শবর্তী আম গাছের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। নিহত সোমা খানম রাজানগর ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত সাদির খানের কন্যা।
খবর পেয়ে সকাল ১০টায় দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছের সাথে ঝুলানো অবস্থা থেকে সোমা খানমের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।
সোমা খানমের ভাই সাইফুল ইসলাম খান জানান, তিন মাস আগে আমার কিশোরী বোনটিকে গ্রামের তিন বখাটে মৃত তাজুল ইসলামের ছেলে সোহেল মিয়া, মৃত জহর মিয়ার ছেলে জাহাঙ্গীর ও খালেক মিয়ার ছেলে তানজিল তাদের বাড়ীর সামনের রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে সোহেল মিয়ার বাংলোঘরে আটকে ধর্ষণের চেষ্টা করে।
এ ব্যাপারে আমি বাদী হয়ে ঐ তিনজনকে আসামী করে দিরাই থানায় একটি ধর্ষণ চেষ্টার অপরাধে মামলা দায়ের করি। মামলা নং-জি আর ৫২/২০১৮।
মামলা দায়েরের পর থেকেই আসামীদের রক্ষায় ইউপি সদস্য লেবু মিয়া, যুবলীগ নেতা পরশ মিয়া ও হাদিছ মিয়া মামলা প্রত্যাহার করে নিতে বিভিন্ন ধরনের চাপ এবং ভয় ভীতি প্রদর্শন কর আসছে।
ঐ ঘটনার পর থেকে বখাটেদের ভয়ে আমার বোন দিরাই মাদানী মহল্লাস্থ আমাদের মামার বাসায় বসবাস করে আসছিল। কিন্তু তারা দিরাই আমার মামার বাসায় এসে এবং গ্রামে আমাদের মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করে আসছিল। তাদের হুমকি ধমকি ও লোকলজ্জার ভয়ে অবশেষে আমার বোনটি আত্মহননের পথ বেছে নেয়।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, গাছের সাথে ওড়না দিয়ে ঝুলানো অবস্থা থেকে সোমা খানমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: