শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে গাঁজাসহ আটক একজন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর বাজার থেকে এক কেজি গাঁজাসহ তুহিন মিয়া (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত তুহিন দিরাই উপজেলার আটগাঁও ইউনিয়নের উজানগাঁও গ্রামের শাহআলম মিয়ার ছেলে। তার বিরুদ্ধে দিরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বুধবার (৮ জুন) সকাল ১১টায় তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার (৭ জুন) রাতে শ্যামারচর বাজার সংলগ্ন এলাকায় একই ইউনিয়নের দৌলতপুর গ্রামের মহসিন মিয়ার সহযোগিতায় কয়েকজন যুবক মিলে গাঁজাসহ তুহিন মিয়াকে আটকে রেখে দিরাই থানায় খবর দেন। খবর পেয়ে দিরাই থানার এসআই মিজানের নেতৃত্বে দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাত প্রায় ১১টার দিকে গাঁজাসহ তুহিন মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ রায় জানান, এলাকার লোকজন গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে খবর দেয়। এলাকায় মাদকের ভয়াবহতা দিন দিন বাড়ছে। মাদকের বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে আরও কঠোর হতে হবে। পাশাপাশি মাদকবিরোধী সামাজিক আন্দোলন জোরদার করতে হবে।
দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ সাইফুল আলম জানান, গাঁজাসহ আটককৃত তুহিনকে সকালে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: