শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে জিডি করতে টাকা চাওয়ায় অভিযোগ দায়ের

আমার সুরমা ডটকম:

হারিয়ে যাওয়া বীমা কোম্পানীর বইয়ের বিষয়ে থানায় জিডি করতে গেলে কর্তব্যরত ডিউটি অফিসার কর্তৃক টাকা চাওয়া ও অসদাচরণের কারণে দিরাই সার্কেল বরাবরে এর প্রতিকার চেয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর বুধবার সুনামগঞ্জের দিরাই থানায় হাজির হয়ে একই উপজেলার চরনারচর ইউনিয়নের কামালপুর গ্রামের জুনু বৈষ্ণব তার হারানো পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের মাসিক কিস্তির একটি বই হারিয়ে ফেলেন। এটি কোম্পানী থেকে ফিরে পেতে তাই তিনি দিরাই থানায় জিডি করতে আসেন। এ দিন বিকেল সাড়ে ৪টার দিকে থানায় আসলে কর্তব্যরত ডিউটি অফিসার এএসআই জহিরুল ইসলাম তার কাছে জিডি করতে এক হাজার টাকা দাবি করেন। জুনু বৈষ্ণব টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তার উপরেই জহিরুল ইসলাম কাগজ ছুঁড়ে দেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়।
তিনি আরো উল্লেখ করেন, পরে আমি এ বিষয়টি দিরাই থানার অফিসার ইন-চার্জ মহোদয়কে মোবাইলে অবগত করলে তিনি আমাকে পুনরায় থানায় যেতে বললে আমি সেখানে যাওয়া মাত্র এএসআই জহিরুল ইসলাম বকাঝকা শুরু করেন। এক পর্যায়ে দায়িত্বরত এএসআই আমাকে হুমকি দিয়ে বললেন যে, ‘আমাকে চিনিস? যে কোন দিন গ্রেফতার করে নিয়ে আসবো অথবা মামলা দিয়ে ফাঁসিয়ে দেব।’ আমার সাথে থাকা এক ছোট ভাই তাকে অনুরোধ করলে অবশেষে তিনি জিডি করেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে জুনু বৈষ্ণব অভিযোগটির সত্যতা যাচাই পূর্বক বিহীত ব্যবস্থা গ্রহণের জন্য গতকাল শনিবার রাতে সহকারি পুলিশ সুপার (দিরাই সার্কেল) বরাবারে একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (দিরাই সার্কেল) মোঃ বেলায়েত হোসেন শিকদার অভিযোগ পাওয়ার বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: