বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে তুচ্ছ ঘটনায় নিহত ৩ জন, আহত ১৫

দিরাইয়ে তুচ্ছ ঘটনায় নিহত ৩ জন, আহত ১৫

asAbs-nihotopic-09-03-2016আমার সুরমা ডটকম : অটোরিকসার ব্যাটারি নষ্ট করা নিয়ে এক সংঘর্ষে একই গ্রামের ৩ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে, এ ঘটনায় আহত হয়েছে ১৫ জন, গুরুতর আহত ৪ জনকে সিলেট পাঠানো হয়েছে। দিরাই থানা ও আহতদের সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামে বুধবার বেলা সাড়ে ১১টায় গ্রামের পাশে উভয়পক্ষের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সূত্র মতে, গ্রামের নবাব উল্লাহর ছেলে জুয়েল মিয়া বাড়ির সামনের সড়কে তার নিজস্ব অটোরিকসাটি রেখে বাড়িতে যায়। এ সময় একই গ্রামের সামছুন নূর মিয়ার ছেলে নাহিদ মিয়া এটিতে ওঠে চালানোর চেষ্টা করলে অটোরিকসাটি গিয়ে নিচে পড়ে যায়। এতে অটোরিকসার ব্যাটারি ভেঙে গেলে গ্রামবাসি আপোষ মিমাংসায় ক্ষতিপূরণ দেয়ার সিদ্ধান্ত দেয়। কিন্তু ক্ষতিপূরণের টাকা দিতে সামছুন নূর মিয়া গড়িমসি করে। গরীব জুয়েল মিয়ার আয়ের একমাত্র সম্ভল অটোরিকসাটি মেরামত করতে টাকার প্রয়োজন হওয়ায় বার বার তাগিদ দিলেও সামছুন নূর মিয়া সময় ক্ষেপন করতে থাকে। বুধবার এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে ঘটনাস্থলে ১ জন, দিরাই হাসপাতালে নিয়ে আসার পর ১ জন ও সিলেট নেয়ার পথে আরো ১ জন মারা যায়। নিহতরা হলেন কালীনগর গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে নূর আহমদ (৩২), মৃত কাচা মিয়ার ছেলে আফিজ উল্লাহ (৬০) ও তার ছেলে এরশাদ উল্লাহ (৩০)। গুরুতর আহতরা হলেন নোয়াব উল্লাহর ছেলে জুয়েল মিয়া (২৮), হোসেন আলীর ছেলে দুলাল মিয়া (৩২), মৃত আফিজ উল্লাহর ছেলে আরশাদুল হক (৩২), হোসেন আহমদের ছেলে সেজু মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নূরুল গণির ছেলে হাসমতুন নূর মিয়া (১৫) ও ফয়সল মিয়া (১৯) এবং নূরুল ইসলামের ছেলে নাজমুল ইসলামকে (১৫) দিরাই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা ও কাউকে গ্রেফতারও করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: