শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে ধানের সাথে শত্রুতা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে প্রতিহিংসা বশতঃ রোপা আমন ধানের চারা উপড়ে ফেলার দায়ে থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন পৌরসভার নরোত্তমপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মোঃ শরিয়ত উল্লা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা ৬টায়।
অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার দাউদপুর গ্রামের আবুল কালামের দেড় একর আমন রকম ভূমি রংজমা নেন মোঃ শরিয়ত উল্লা। এরপর থেকেই পৌরসভার ৪নং ওয়ার্ডের নরোত্তমপুর গ্রামের মৃত আরফান উল্লার ছেলে মোঃ তাজিম উল্লা (৬০) ও সান উল্লা (৪৫), মৃত ইরফান উল্লার ছেলে নূর ইসলাম (৫০), মৃত আব্দুছ ছুবহানের ছেলে আওয়াল মিয়া (৪৪), তার ছেলে সাজু মিয়াগংরা বাধা ও আপত্তি দিয়ে আসছে। রংজমা নিয়ে সেখানের চতুর্দিকে নেট দিয়ে বেড়া দেয়ার পর আমন ধান রোপন করেন মোঃ শরিয়ত উল্লা। ঘটনার দিন বর্ণিত বিবাদীর সহায়তায় বেড়ার নেট উপড়ে ফেলে সেখানে রোপনকৃত আমন ধানের সকল চারা উপড়ে ফেলে ও পা দিয়ে মাড়িয়ে নষ্ট করা হয়। এতে তার প্রায় এক লক্ষ টাকার ক্ষতি হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।
তবে এ ঘটনার সাথে জড়িত নন বলে জানান বিবাদী মোঃ তাজিম উল্লা। তিনি বলেন, গ্রামবাসিসহ সবাই জানে এ ঘটনার সাথে আমরা জড়িত নই। আমাদেরকে নামে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগকারী মোঃ শরিয়ত উল্লা জানান, বিবাদীদের জ্বালায় আমরা অতিষ্ট, তাদের অপকর্ম সব সময় সহ্য করতে হয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচারের আশায় তাই বাধ্য হয়েই প্রশাসনের দ্বারস্থ হয়েছি।
মামলার তদন্তকারী দিরাই থানার এসআই মিন্টু চৌধুরীর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। মামলার অগ্রগতি নিয়ে গতকাল তিনি জানান, এখন পর্যন্ত মামলা রুজু করা হয়নি, তদন্ত কাজ চলছে। অচিরেই মামলা দায়ের করা হবে।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: