শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে পৃথক ঘটনায় নিহত ৩

amarsurma.com
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

log-sorokdurgotonaআমার সুরমা ডটকম সুনামগঞ্জের দিরাইয়ে পানিতে ডুবে দাদা-নাতি ও সড়ক দুর্ঘটনায় ঔষধ কোম্পানীর প্রতিনিধির মৃত্যুর খবর পাওয়া গেছে। জানা যায়, শনিবার উপজেলার জগদল ইউনিয়নের কাউয়াজুরি গ্রামের কাপ্তান মিয়া (৫৮) ও তার নাতি মিটু মিয়ার ছেলে রুহান মিয়া (৭) পার্শ্ববর্তী বৌগলাডুবি হাওরে মাছ শিকার করতে যান। সন্ধ্যা পর্যন্ত তারা বাড়িতে ফিরে না আসলে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। পরদিন গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে প্রথমে রুহান ও ১১টার দিকে কাপ্তান মিয়া লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়। এলাকাবাসির ধারণা, কোন ডুবন্ত বাঁধ পার হওয়ার সময় পা পিছলে গিয়ে তারা নিখোঁজ হন। পরে এলাকাবাসির সহযোগিতায় তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে একটি ঔষধ কোম্পানীর স্থানীয় প্রতিনিধি সুনামগঞ্জ যাওয়ার পথে সিলেট থেকে আসা যাত্রীবাহী গাড়ির ধাক্কায় মারা যাওয়ার খবর পাওয়া গেছে। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে কবির মিয়া (৪২)। জানা যায়, রোববার দুপুরে শ্যামারচর থেকে মোটর সাইকেল যোগে কোম্পানীর কাজে তিনি সুনামগঞ্জ যাচ্ছিলেন। দিরাই পৌরশহরের বাসস্টেশনের অদূরে পল্লী বিদ্যুতের স্টেশনের পাশে যাওয়ার পরই সিলেট থেকে আসা যাত্রীবাহী বাস সিলেট-জ-০৪-০০৯৫ মোটর সাইকেলকে ধাক্কা দিলে তিনি চিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার সিলেটে প্রেরণ করলে রাস্তায়ই তিনি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত দিরাই থানায় কোন মামলা দায়ের করা হয়নি, তবে পুলিশ ঘাতক বাসটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায় বলে জানান দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিছুর রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: