শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে বাসচাপায় মোটর সাইকেল আরোহী নিহত

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের গণিগঞ্জ এলাকায় দূর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনার তিন দিনের ব্যবধানে ফের বাসচাপায় প্রাণ গেল এক মেধাবী কলেজ ছাত্রের। সে হবিগঞ্জের বাহুবল সরকারী কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী ও দিরাই উপজেলার করিমপুর গ্রামের জানে আলম চৌধুরীর ছেলে নাসিম চৌধুরী রাশেদ (২০)।

এ ঘটনায় আহত হয়েছে অপর মোটর সাইকেল আরোহী নিহত রাশেদের মামাতো ভাই দিরাই পৌর সদরের দাউদপুর গ্রামের মুজাহারুল ইসলামের ছেলে মাসুদ (২২)।

বুধবার পবিত্র ঈদুল ফিতরের দিন বিকাল ৩টার দিকে দিরাই মদনপুর সড়কের শরীফপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকাবাসী শাহজালাল পরিবহনের ঘাতক বাস (সিলেট জ-১১-০৪১৭) ও চালককে আটক করে দিরাই থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। বাস চালক লিলু মিয়ার বাড়ী ছাতক উপজেলার নোয়ারাই গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, নিহত নাসিম চৌধুরী মামাতো ভাই মাসুদের সাথে দিরাই থেকে মোটর সাইকেল যোগে সুনামগঞ্জের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বাসটি তাদের মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম জানান, ঘাতক চালক ও বাসটি আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত দুদিন পূর্বে দিরাই-মদনপুর সড়কের গনীগঞ্জ এলাকায় বাস-লেগুনা সংঘর্ষে ৭ জন নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: