শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে ভয়াবহ সিএনজি দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাইয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। শনিবার দুপুরের দিকে দিরাই শ্যামারচর সড়কের মিলন বাজার সংলগ্ন দুর্গাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পীযুশ রায় (৬০) সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার রহিমাপুর গ্রামের মৃত গোষ্ঠ বিহারী রায়ের পুত্র।

এ ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ সদর উপজেলার জালালপুর ইউনিয়নের মোল্লারগাঁও ইউনিয়নের মৃত কালা মিয়ার পুত্র মোজাহিদ আলী (৩০) ও দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আল-আমিনের স্ত্রী নাজমা আক্তার (২৪) সহ দুইজনকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত অপর দুজন ময়মনসিংহের কোতোয়ালি থানার বাবুখানি গ্রামের আসর আলী পুত্র হাফিজুল ইসলাম (২৭) ও দিরাই চরনারচর ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত গতু মিয়ার পুত্র শমশের আলী (৬০) দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সিএনজির যাত্রী ডেকো ফুডস লিমিটেডে কর্মরত আহত হাফিজুর ইসলাম জানান, সিএনজিটি ৫ জন যাত্রী নিয়ে সুনামগঞ্জ থেকে শ্যামারচরের উদ্দেশ্যে রওয়ানা করে, দুর্গাপুর এলাকার পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি রাস্তার পাশে ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়েমুচরে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান পীযুশ রায়। দুর্ঘটনাস্থল থেকে এলাকাবাসী হতাহতদের দিরাই হাসপাতালে নিয়ে আসে।

নিহত পীযুশ রায়ের স্বজনরা জানান, তিনি সিএনজিযোগে শাল্লা উপজেলার আনন্দপুর গ্রামে শশুড়ালয়ে যাওয়ার কথা ছিলো। গুরুতর আহত মোজাহিদ আলীর স্বজনরা জানান, তিনি কোহিনুর কেমিক্যাল কোম্পানীতে কর্মরত। কোম্পানীর কাজে শ্যামারচর যাচ্ছিলেন। দুর্ঘটনাস্থল থেকে চালক পালিয়ে গেলেও ঘাতক সিএনজিকে আটক করেছে দিরাই থানা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: