বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে যাত্রীবাহী বাস খাদে : আহত ২০

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাই বাসস্টেশনে আসার মাত্র অর্ধকিলোমিটার আগেই দিরাই-মদনপুর সড়কের ফায়ার সার্ভিস স্টেশনের উত্তরে দিরাইগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে নারী-শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।
জানা যায়, সিলেট-জ ০৪-০০৭৫ নম্বরের গেইটলক গাড়িটি বেলা ১১টায় সিলেট থেকে যাত্রী নিয়ে দিরাই আসছিল। আহত যাত্রীরা জানান, বেপরোয়া গতিতে চালক বাসটি চালাচ্ছিল। দিরাই বাসস্টেশনের মাত্র অর্ধকিলোমিটার দূরত্বে একটি সিএনজিকে ওভারটেক করেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।
দিরাই হাসপাতাল সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দিরাই চন্ডিপুর গ্রামের আজমান উল্লাহর ছেলে মোঃ সালমান (৩৬), দোওজ গ্রামের মিলন রায়ের মেয়ে মীম রায় (২২), ঈমান আলী স্ত্রী পারভীন বেগম (৪০), দত্তগ্রামের মৃত সুরেন্দ্রের পুত্র নিরঞ্জন (৫০), সিলেটের গোলাম হোসেনের ছেলে মোঃ আলম (৪২), ধল গ্রামের সাবিনা, শাল্লা উপজেলার ইয়ারাবাজ গ্রামের আব্দুল মুকিতের ছেলে ইমাদ হাসান (৫), হারানপুরের বিপ্লব রায়ের মেয়ে চৈতী রায় (২১), ধাপকাই গ্রামের আনফর আলীর মেয়ে কিতাবজান (৬০), রায়বাঙ্গালীর আব্দুছ ছবুরের ছেলে মান্না মিয়া (১৯), আনোয়ারপুরের রুয়েল মিয়ার ছেলে ফারহান (১৬ মাস), তামিম হাসান ও তাদের দাদী মেহেরা বেগম, হবিবপুর গ্রামের নিয়তি দাস, শিশু চিরঞ্জীব দাস। গুরুতর আহতদের মধ্যে পারভিন ও মান্নাকে সিলেপ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা দিরাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
দিরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ মাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থল আমাদের স্টেশনের পার্শ¦বর্তী হওয়ায় দ্রুত সেখানে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করি এবং দিরাই হাসপাতালে নিয়ে যাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: