বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে যুবকদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

সাইফুর রহমান, স্টাফ রিপোর্টার:
মানবের কল্যাণে মানুষের পাশে মঙ্গল ও শান্তির বার্তা নিয়ে সহায়তা ও আশীর্বাদের হাত বাড়ানোর মধ্যেই সম্পন্ন মানব ও মহৎ মানুষের মহানুভবতা অনুভূত হয়। উপলব্ধি হয় মানবতার জয়গান। মানুষ মানুষের জন্য চিরকাল সহায়ক শক্তি। মানুষই পারে মানুষকে বাঁচিয়ে রাখতে, তার স্বপ্ন সাধ ও সুখ-শান্তির মধ্যে আলোক রশ্মি ছড়িয়ে দিতে।
মানব কল্যাণে নিবেদিত যারা, তারা পুণ্যবান, মহতীপ্রাণ। আর তাই নির্দ্বিধায় মানুষের দুঃখ-কষ্ট, বেদনা, যন্ত্রণা লাঘবে তাদের প্রতি বাড়িয়ে দেন আশীর্বাদের হাত, যে হাতের স্পর্শ মানুষকে জাগরণের দিকে নিয়ে যায়।

নিঃসন্দেহে দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষদের সহায়তা করা সর্বোত্তম। মহানবী সাঃ ও দুর্যোগকালীন সময়ে অসহায়দের সহায়তা করার তাগিদ দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় এই দুঃসময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে প্রায় অর্ধশত দিন মজুর অসহায় হতদরিদ্র পরিবারের পাশে এগিয়ে এসেছেন নাম প্রকাশে অনিচ্ছুক দিরাইয়ের সম্ভ্রান্ত পরিবারের কিছু মানবিক মানুষ। তাদের উদ্যোগে অর্ধশত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। বিতরনকালে উপস্থিত ছিলেন হালিমাতুস সাদিয়া মহিলা মাদ্রাসার মুহতামীম মাওলানা আব্দুল লতিফ, দিরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল মিয়া, দিরাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রায়হান মিয়া, সুমন মিয়া, মাওলানা শিহাব উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা মুস্তাফিজুর রহমান রাজু, হাফিয ইয়াহইয়া বীন হাবীবসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। খাদ্য তালিকা প্রত্যেক পরিবারকে ৯ কেজি চাউল, ২ কেজি আলু, ১.৫ কেজি ডাউল, ১ কেজি পেয়াজ, ১ লিটার করে তেল সহায়তা দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: