বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে লাশ উদ্ধারের ৩ দিনেও খুনিরা অধরা!

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে লাশ উদ্ধারের ৩ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন কারণ চিহ্নিত ও কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন দিরাই থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ সাইফুল আলম। গত ৫ মে বৃহস্পতিবার বিকাল চারটায় উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের দত্তগ্রাম ও মধুরাপুরের মধ্যবর্তী লাউরানজানী ব্রিজের পাশে সোমা নদী থেকে একটি লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে দিরাই থানা পুলিশ।
জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলায় পৌরসভার দাউদপুর গ্রামের ছটাই উল্লার ছেলে ইকবাল হোসেন (৩৬) নামে এক যুবকের ভাসমান লাশ সোমা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৬ মে দিরাই থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ২টার পরে ইকবাল হোসেন ভাড়ায় চালিত মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বাহির হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকেরা পুলিশকে জানায়, প্রায়ই দুই/তিন দিন সে বাড়ির বাহিরে থাকতো। এটা মনে করেই তার খোঁজ করেনি। পরদিন তার বড় ভাই একবার খোঁজ নিতে মোবাইলে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। পরে তারা আর তেমন খোঁজ নেয়নি।
ভাটিপাড়া ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম চৌধুরী মিফতাহ বলেন, নদীতে একটি ভাসমান লাশের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আনুমানিক ১০০ মিটার দূরে নম্বরবিহীন একটি মোটরসাইকেল দাঁড়ানো আছে। পরে আমি বিষয়টি থানা পুলিশকে অবহিত করি।
দিরাই থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, বৃহস্পতিবার দুপুরে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে দিরাই থানার পুলিশকে খবর দেয় এলাকাবাসি। খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে নদী থেকে লাশটি উদ্ধার করি। পরে লাশের সাথে থাকা মানিব্যাগ তল্লাশি করে ইকবাল হোসেনের পরিচয় শনাক্ত করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহত যুবক কিভাবে এখানে আসলো এবং কিভাবে মৃত্যু হলো এই সব বিষয়ে গুরুত্ব সহকারে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: