বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে ২শত বোতল মদসহ ১ জন আটক

asabs-modatokpic-03-03-2016আমার সুরমা ডটকম : সুনামগঞ্জের দিরাইয়ে পুলিশের অভিযানে ১৯২ বোতল ভারতীয় অফিসার্স মদসহ মোঃ জহিরুল হককে (৪৩) আটক করা হয়েছে। সে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া বড়হাটির মৃত সমছু মিয়ার ছেলে। দিরাই থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রজব আলীর নেতৃত্বে একদল পুলিশ ২ মার্চ বুধবার দিবাগত রাত প্রায় ৩টায় উপজেলার কুলঞ্জ ইউনিয়নের আকিলশাহ বাজারে অভিযান চালিয়ে বর্তমান চেয়ারম্যান আব্দুল আহাদের দোকান ঘরে রক্ষিত অবস্থায় এসব মদ উদ্ধার ও এর সাথে জড়িত থাকায় জহিরুল হককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আহাদ জানান, এটি এক সময় কেজি স্কুল হিসেবে ব্যবহৃত হতো, বর্তমানে সেখানে ভাড়া নিয়ে একটি ওয়ার্কশপ, ডেকোরেটার্স ও কাঠের ৩টি দোকান আছে। এরমধ্যে একটির কিছু ভাঙ্গা অংশে এসব অবৈধ জিনিষ রেখে গেলেও আমি এ ব্যাপারে কিছু জানিনা। আমি এই অবৈধ কাজে সাথে জড়িতদের কঠোর শাস্তি চাই।
দিরাই থানার এসআই রজব আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পেয়ে রাতেই সেখানে গিয়ে এসব অবৈধ মদসহ জহিরুল হককে আটক করি। সে জানায়, এসব অফিসার্স মদ জগন্নাথপুর হয়ে দিরাইয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: