শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাই পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সুনামগঞ্জের দিরাই পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে মোট ৬১ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
দিরাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দিরাই পৌরসভার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বাংলাদেশ নির্বাচন কমিশন সুনামগঞ্জের দিরাই পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ধার্য করা হয় ১লা ডিসেম্বর মঙ্গলবার।
সূত্র মতে, নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করতে মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিল পদে ৪০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন তাদের মনোনয়নপত্র জেলা নির্বাচন অফিসার ও দিরাই পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মুরাদ উদ্দিন ও দিরাই উপজেলা নির্বাচন অফিসার মোঃ এমদাদুল হকের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। মেয়র পদে মনোনয়নপত্র যারা দাখিল করেছেন, তারা হলেন আওয়ামী লীগ মনোনীত বিশ্বজিৎ রায়, বিএনপি মনোনীত মোঃ ইকবাল হোসেন চৌধুরী, জমিয়ত মনোনীত লোকমান আহমদ, জাতীয়পার্টি মনোনীত অনন্ত মল্লিক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র মোশাররফ মিয়া, এম আব্দুল কাইয়ুম, সফিকুল ইসলাম সফিক, রশিদ মিয়া।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: