বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই ফুটবল একাডেমির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠিত

দিরাই ফুটবল একাডেমির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার ‘দিরাই ফুটবল একাডেমি’-এর উপদেষ্টা, সুনামগঞ্জ জেলা ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান ও দিরাই উপজেলা ফুটবল ক্লাব (ইউ.কে) এন্ড কমিউনিটি এক্টিভিস্ট স্কুল গভর্নর-এর চেয়ারম্যান বদরুল চৌধুরীর দিরাই আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান বুধবার বিকেলে পৌরসভার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
একাডেমির সভাপতি রমজান সরদারের সভাপতিত্বে ও আবু হেনা চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন একাডেমির উপদেষ্টা মাসুক চৌধুরী, দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও একাডেমির উপদেষ্টা মোহন চৌধুরী, প্রতিভা ইয়ং স্পোর্টিং ক্লাবের সেক্রেটারি মিজানুর রহমান পারভেজ আহমদ।
উপস্থিত ছিলেন একাডেমির উপদেষ্টা ফারুক সরদার, আমার সুরমা ডটকম সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদারসহ একাডেমির সদস্যবৃন্দ।
বক্তারা বলেন, দিরাই উপজেলা হচ্ছে খেলাধুলার উর্বর ভূমি, এ এলাকার নামিদামি ফুটবল খেলোয়াড়দের সুনাম দেশ-বিদেশে ছড়িয়ে আছে। তবে দু:খজনক হলেও সত্যি যে, উপজেলা শহরের একমাত্র ফুটবল খেলার মাঠটিতে খেলাধুলা করার অনুপযোগি। তাই এ মাঠটিকে খেলাধুলা করার উপযোগী করে তুলতে সরকারের কাছে অনুরোধ জানান তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: