মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাই-শাল্লায় ব্যারিস্টার মাহদিন চৌধুরীর খাদ্যসামগ্রী বিতরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

বিশিষ্ট সমাজ সেবক, সুনামগঞ্জ জেলা বিএনপির সম্মানিত সদস্য, দিরাই-শাল্লায় বিএনপির নমিনেশন প্রত্যাশী ব্যারিস্টার মাহদিন চৌধুরী পক্ষ থেকে ৩য় বারের মতো শ্যামারচর করোনা ভাইরাসের কারণে কর্মহীন, হতদরিদ্র এবং মধ্যবিত্ত শতাধিক পরিবারকে নিত্য প্রয়োজনীয় জরুরি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তিনি কর্মস্থল ঢাকায় বসেও এলাকার অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন অবিরত। এই সংকটময় সময়ে ধারাবাহিক ভাবে দিরাই-শাল্লার বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী পাঠিয়ে দিচ্ছেন নিজের দলিয় কর্মিবাহিনীর মাধ্যমে।

এই ব্যাপারে কথা হলে তিনি জানান, মহামারি করোনায় দেশের মানুষের এই বিপর্যয়ের সময় আমরা যারা নেতৃত্বে আছি তারা বসে থাকতে পারিনা। সাধারণ মানুষের পাশে দাড়ানো আমার নৈতিক দায়িত্ব। এরই প্রেক্ষিতে আমার ক্ষুদ্র প্রচেষ্টায় অবহেলিত ভাটির খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর চেষ্টা। আমি আমার অনুগত সমর্থকদের নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

গতকাল সোমবার বিকালে বিতরণকৃত এলাকার মধ্যে উল্লেখযোগ্য হলো আটগাও ও চরনারচর ইউনিয়নের দৌলতপুর, শ্যামারচর, পেরুয়া উজানগাও, কাশিপুর গ্রাম।এতে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও উপস্তিত ছিলেন উপজেলা ছাত্রদলের নেতাকবৃন্দ। অন্যান্যের মধ্যে ছিলেন ফারহান মনির, লিজান মিয়া, মোঃ শুভ, নাদিম আহমেদ, শাহ সাব্বির অন্তর, রাসেল মিয়া, জাহানগির মিয়া, সুমন চন্দ্র, রুপক সরকার, জাহানগির, রুবেল, সুরঞ্জিত সরকার, মাহফুজ আহমেদ চৌধুরী তপু, মিযান মিয়া, সাফিউল সালমান, নাজমুল হাসান, হাফিজ বিল্লাল, জামিল আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: