শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দি হাঙ্গার প্রজেক্টের তিন দিনব্যাপি বিশেষ উজ্জীবক প্রশিক্ষণ সমাপ্ত

দি হাঙ্গার প্রজেক্টের তিন দিনব্যাপি বিশেষ উজ্জীবক প্রশিক্ষণ সমাপ্ত

thp-fivdbআমার সুরমা ডটকমস্থানীয় সরকার শক্তিশালী করণের লক্ষ্যে ব্র্যাক-দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে সিলেটস্থ খাদিমনগরের এফআইভিডিবির কেন্দ্রীয় প্রশিক্ষণ কেন্দ্রে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে ২০৮৩তম ব্যাচের তিন দিনব্যাপি বিশেষ উজ্জীবক প্রশিক্ষণ ২৩ সেপ্টেম্বর শুক্রবার সমাপ্ত হয়। ইউনিয়ন পরিষদকে একটি কার্যকর পরিষদে রূপান্তর করণের প্রত্যয়ে গত ২১ সেপ্টেম্বর বুধবার থেকে শুরু হওয়া এ প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করেন দি হাঙ্গার প্রজেক্টের মুশফিকুল ইসলাম শিমুল, তনুজা কামাল, আব্দুল হালিম। সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার করিমপুর, রফিনগর ও ভাটিপাড়া ইউনিয়নের তিনজন চেয়ারম্যানসহ সংরক্ষিত আসনের নারী সদস্যা ও সাধারণ আসনের মেম্বারগণ উপস্থিত ছিলেন। চেয়ারম্যানগণ হলেন করিমপুর ইউনিয়নের আছাব উদ্দিন সরদার, রফিনগরের মোঃ রেজুওয়ান হোসেন খান ও ভাটিপাড়ার শাহজাহান কাজী। দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার, রফিনগর ইউনিয়নের সমন্বয়কারী মোঃ মজনু মিয়া ও ভাটিপাড়া ইউনিয়নের সমন্বয়কারী রিয়া আক্তার চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়া করিমপুর ইউনিয়ন পরিষদের ১নং সংরক্ষিত আসনের সদস্যা রিমা চৌধুরী, ২নং সংরক্ষিত আসনের সদস্যা সেলু বেগম ও ৩নং সংরক্ষিত আসনের সদস্যা মালতী দাস, ১নং ওয়ার্ড মেম্বার জাবের নূর আহমদ চৌধুরী, ২নং ওয়ার্ড মেম্বার রুবেল মিয়, ৩নং ওয়ার্ড মেম্বার জুয়েল আহমদ, ৪নং ওয়ার্ড মেম্বার এওয়ার হোসেন, ৫নং ওয়ার্ড মেম্বার আব্দুর রব রিপন, ৬নং ওয়ার্ড মেম্বার আজিজুর রহমান, ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ৮নং ওয়ার্ড মেম্বার সুকেশ বর্মণ ও ৯নং ওয়ার্ড মেম্বার শরাফত আলী প্রশিক্ষণ গ্রহণ করেন।
ভাটিপাড়া ইউনিয়নের ১নং সংরক্ষিত আসনের সদস্যা শাজমিন বেগম ও ৩নং সংরক্ষিত আসনের সদস্যা শেফা বেগম, ১নং ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসেন, ২নং ওয়ার্ড মেম্বার শাহদ্বীপ আলী, ৩নং ওয়ার্ড মেম্বার ছালেক নূর, ৫নং ওয়ার্ড মেম্বার রুহেল আহমদ, ৬নং ওয়ার্ড মেম্বার খোরশেদ আলম, ৭নং ওয়ার্ড মেম্বার নগেন্দ্র দাস, ৮নং ওয়ার্ড মেম্বার কর্ণচন্দ্র দাস ও ৯নং ওয়ার্ড মেম্বার সহিবুর রহমান প্রশিক্ষণ গ্রহণ করেন।
রফিনগর ইউনিয়নের ১নং সংরক্ষিত আসনের সদস্যা জবা রাণী, ২নং সংরক্ষিত আসনের সদস্যা জ্যোৎøা আক্তার ও ৩নং সংরক্ষিত আসনের সদস্যা অঞ্জনা সরকার, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ মিজাজ মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার কোলবাশী দাস, ৪নং ওয়ার্ড মেম্বার কুটি মিয়া, ৫নং ওয়ার্ড মেম্বার উজ্জ্বল মিয়া, ৬নং ওয়ার্ড মেম্বার নূর মিয়া, ৭নং ওয়ার্ড মেম্বার অতুল চন্দ্র সরকার, ৮নং ওয়ার্ড মেম্বার প্রেমানন্দ চৌধুরী ও ৯নং ওয়ার্ড মেম্বার বিকাশ সরকার প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রশিক্ষণ শেষে প্রত্যেক অংশগ্রহণ কারীদেরকে একটি সনদপত্র প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: