বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দুই সহোদরসহ তিন ইয়াবা কারবারী আটক

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের তাহিরপুরে দুই পেশাদার ইয়াবা কারবারী সহোদরসহ তিন ইয়াবা কারবারীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার বাদাঘাটের কামড়াবন্দ গ্রাম হতে থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটকককৃতরা হল উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের বিল্লাল মিয়ার ছেলে বাদল মিয়া, তার সহোদর ইব্রাহীম খলিল ও উপজেলার সদর ইউনিয়নের ধুতমা গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার ছেলে জনি মিয়া।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, উপজেলার বাদাঘাটের কামড়াবন্দ গ্রামের পূর্ব পাড়ায় বাসা ভাড়া নিয়ে ওই বাসায় ইয়াবা ক্রয় বিক্রয় করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মাহমুদুল হাসান ও এএসআই রাজু বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সোমবার রাতে ওই তিন ইয়াবা কারবারীকে আটক করেছেন।

তিনি আরো বলেন, বাদল ও তার সহোদর ইব্রাহীম খলিল পেশাদার ইয়াবা কারবারী। ইতিপুর্ব্রে একাধিকবার পুলশ তাদেরকে ইয়াবার চালানসহ আটক করেছিল । চলমান অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে বিপুল পরিমান ইয়াবা টয়লেটে ফেলে দেয়ার পরও ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: