শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান

দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ মানুষের কল্যাণে-দেশে উন্নয়নের রাজনীতি করেন। তিনি আরও বলেন, আমরা দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছি, আগামী ১ বছরের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হবে। গ্রামীণ জনপদে রাস্তা-ব্রীজ সব করা হবে। গ্রামের মানুষ গ্রামে বসেই শহরের সুযোগ-সুবিধা পাবে। মন্ত্রী আরও বলেন, নির্বাচন আসছে, সবাইকে সজাগ থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করতে হবে দেশের মানুষের জন্য কাজ করলে দেশের মানুষ তার প্রতিদান দেয়। সবাইকে বুঝতে হবে, কে কার বন্ধু, আমরা দেশের মানুষের বন্ধু। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। নির্বাচনকে কেন্দ্র করে অনেকেই আসবেন আপনাদের কাছে রাতের আধাঁরে। এসে বলবেন, আমি ওমুকের ছেলে, আমি তমুকের ছেলে। এসব কথায় কান দিবেন না। দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মাঠে তেরহাল গ্রামে পল্লী বিদ্যুতের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় গ্রামের প্রবীণ মুরব্বি আলকাব উদ্দিনের সভাপতিত্বে ও শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়র মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশীদ, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সহ-সভাপতি জুবেল আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক শাকির আহমদ, জেলা কৃষক লীগের সদস্য সাব্বির আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: