মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দেশ ও জাতির কল্যাণে জমিয়তের নেতা-কর্মীদের ভূমিকা রাখতে হবে: জমিয়ত

দেশ ও জাতির কল্যাণে জমিয়তের নেতা-কর্মীদের ভূমিকা রাখতে হবে: জমিয়ত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ বলেছেন জমিয়তের পূর্বপুরুষদের অাদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে জমিয়তের নেতা-কর্মীদের ভূমিকা রাখতে হবে। মানবসেবাকে ইবাদত মনে করে অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিতে হবে। দলের ইতিহাস-ঐতিহ্য মাথায় রেখে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে মনযোগী হতে হবে। আজ বিকেলে পল্টনস্থ দলীয় কার্যালয়ে ঢাকাস্থ দায়িত্বশীলদের এক বিশেষ বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ এসব কথা বলেন।
দলের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বৈঠকে আজ উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মাওলানা ফজলুল করীম কাসেমী, সহ-সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি নাসিরুদ্দিন খান, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, অর্থ সম্পাদক মুফতী জাকির হোসাইন কাসেমী, দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা লোকমান মাজহারী, অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, মাওলানা আব্দুল কুদ্দুস মানিকনগর, মাওলানা শরীফ মোহাম্মদ ইয়াহইয়া, মাওলানা তাজুল ইসলাম আশ্রাফী ও মাওলানা জাবের কাসেমী প্রমুখ।
বৈঠকে জমিয়ত নেতৃবৃন্দসহ নিরাপরাধ বন্দী আলেমদের মুক্তির দাবী জানানো হয় এবং আসন্ন রবিউল আউয়াল মাসে দেশব্যাপী সীরাত কন্ফারেন্সের কর্মসূচী গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: