বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় বিএনপির সংস্কারপন্থী নেতার বিরুদ্ধে বিক্ষোভ

ধর্মপাশায় বিএনপির সংস্কারপন্থী নেতার বিরুদ্ধে বিক্ষোভ

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও সংস্কারপন্থী নেতা নজির হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল সোমবার বিকেলে ধর্মপাশা উপজেলা ছাত্রদলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সংস্কারপন্থী এ নেতার ধর্মপাশায় আগমন উপলক্ষে এমন সংবাদের ভিত্তিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
ধর্মপাশা উপজেলার সদরে নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে উপজেলা দলীয় কার্যালয় হতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে বিএনপি কার্যালয়ে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।
সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, সাবেক জেলা বিএনপির সদস্য জুলফিকার আলী ভুট্টো, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক হামিদুল ইসলাম চৌধুরী মিলন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আলমগীর কবির তালুকদার, যুবদল নেতা মো. নয়ন মিয়া, উপজেলা ছাত্রদল নেতা এম হাবিবুল্লাহ, গালিব আহমেদ চৌধুরী, রায়হান আহমেদ বাদশা, নুরুল আমিন, বিলকিস, আব্দুল কাদির, পলাশ আহমেদ, পাবন মির্জা প্রমূখ।
বক্তারা বলেন, ১/১১ সংস্কারপন্থী নজির হোসেনকে যদি ফের দলে আনা হয় তবে ধর্মপাশা উপজেলা বিএনপি তা মেনে নিতে পারবে না। অচিরেই সংস্থারপন্থী নেতা নজির হোসেনকে ধর্মপাশা উপজেলা না আসার জন্য বিএনপির উর্ধ্বতন কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন। নতুবা আন্দোলন চলবেই চলবেই। সুনামগঞ্জ-১ আসনে দুইবার নির্বাচিত এমপি বিএনপি নেতা নজির হোসেন এক-এগারোর সময় “সংস্কারপন্থী” নেতা হিসেবে দল থেকে নজির হোসেনকে বহিস্কার করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: