বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ধর্মপাশায় সরকারী জায়গা দখল করে ঘর নির্মার্ণের অভিযোগ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
ধর্মপাশায় সৈয়দ হোসেন নামে প্রভাবশালী ব্যক্তি সরকারী জায়গা দখল করে ঘর নির্মার্ণের অভিযোগ পাওয়া গেছে, আজ বুধবার সকালে লিখিত অভিযোগ দাখিল করেন ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসারের বরাবর। লিখিত অভিযোগ করেন ধর্মপাশা উপজেলার হাসপাতাল রোডে মো. তরিকুল ইসলাম পলাশ।
লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলাধীন সদর ইউনিয়নের খাদ্যগুদাম সংলগ্ন নদীরপাড়ে সরকারী খাস জায়গা দখল করে নিজের ব্যক্তিগত ঘর নির্মাণ করছেন। একদিকে খাদ্য গুদামে মালামাল উঠা নামায় সমস্যা হবে এবং অন্যদিকে অত্র এলাকার জনসাধারণের মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এলাকার জনসাধারণের ও জনস্বার্থে উক্ত নির্মাণ কাজ বন্ধ করার জন্য উপজেলা নির্বাহী অফিসারে বরাবর আবেদন করছি।
এ ব্যাপারে অভিযুক্ত কারী সৈয়দ হোসেন কাছে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আমার জায়গা ঘর নির্মাণ করতেছি, সরকারী জাগায়তে না।
এ ব্যাপারে ধর্মপাশা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আবু তালেব বলেন, আমি সরকারী জায়গায় ঘর নির্মাণের কাজ বন্ধ রেখেছি। জায়গার ম্যাপ দেখে সার্ভে করে তার পর সিদ্ধান্ত নিয়ে কাজ করা হবে। সকল কাজ বন্ধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: