শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নিবন্ধন পেল দৈনিক ইনকিলাবের অনলাইন পোর্টাল

নিবন্ধন পেল দৈনিক ইনকিলাবের অনলাইন পোর্টাল

amarsurma.com

আমার সুরমা ডটকম:

নিবন্ধন পেল দেশের শীর্ষ জনপ্রিয় ও প্রথম সারির দৈনিক পত্রিকা দৈনিক ইনকিলাবের অনলাইন নিউজ পোর্টাল ‘ইনকিলাব.কম’। গতকাল ১৭ নভেম্বর (মঙ্গলবার) সচিবালয়ের তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার স্বাক্ষরিত এই নিবন্ধনপত্র ইস্যু করা হয়।

এরআগে ৩ সেপ্টেম্বর সরকারি সংস্থার যাচাই-বাছাই শেষে দেশের ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন পোর্টালের সাথে দৈনিক ইনকিলাবের অনলাইন সংস্করণকে নিবন্ধনের অনুমতি দেয় সরকার। সেসময় দৈনিক পত্রিকার এই পোর্টালগুলো নির্বাচিত করে তথ্য মন্ত্রণালয় থেকে এক বিজ্ঞপ্তি জারি করা হয়।

দেশপ্রেম ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দৈনিক ইনকিলাবের অনলাইন সংস্করণ দেশে দৈনিক পত্রিকাগুলোর মধ্যে প্রথম দিকে চালু হওয়া অন্যতম একটি জনপ্রিয় নিউজ পোর্টাল। শুরু থেকেই দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনায় নিউজ পোর্টালটি অত্যন্ত সাফল্যের সাথে অভূতপূর্ব জনপ্রিয়তা অর্জন করে। তার নিয়মিত তদারকিতে প্রতিনিয়তই এর পাঠক সংখ্যা বেড়েই চলেছে। প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন সংস্করণকেও তিনি অত্যন্ত গুরুত্ব দেন। বিশেষ করে তার সুযোগ্য কন্যা ফাহিমা বাহাউদ্দীন অনলাইন নিউজ পোর্টালের দায়িত্ব নিয়ে অত্যন্ত গুরুত্ব দিয়ে নিউজ সাইটিকে ঢেলে সাজান। ফলে দৈনিক ইনকিলাব পত্রিকার মতোই অনলাইন নিউজ পোর্টাল বর্তমানে বাংলাদেশের শীর্ষ নিউজ পোর্টালগুলোর অন্যতম।

এই নিবন্ধন পাওয়ায় দৈনিক ইনকিলাবের সম্পাদক এএমএম বাহাউদ্দীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটি ইনকিলাবের প্রেসম্যান থেকে শুরু করে প্রধান কার্যালয়, জেলা উপজেলার সকল সাংবাদিক ও সংশ্লিষ্ট সকলের দীর্ঘদিনের একনিষ্ঠ শ্রমের ফসল। এটি ইনকিলাবের অনলাইন সংশ্লিষ্ট সকলের সর্বোচ্চ পেশাদারীত্বের স্বীকৃতি। আমি মনে করি, ইনকিলাবের অনলাইন নিউজ পোর্টালের সাথে যারা সংশ্লিষ্ট তারা পূর্বের মতোই তাদের সর্বোচ্চ পেশাদারীত্ব বজায় রাখবে। এ স্বীকৃতির ফলে দৈনিক ইনকিলাবের সুনাম ধরে রাখতে তাদের আরো দায়িত্বশীল হতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: