বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

নিরাপদ মাতৃত্ব দিবস-২০১৮ পালিত

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): ‘নিরাপদ মাতৃত্ব কমাতে হলে মাতৃমৃত্যু হার মিডওয়াইফ পাশে থাকা একান্ত দরকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ মাতৃত্ব দিবস-২০১৮ পালিন হয়েছে।
সোমবার সকাল ১১টায় জেলা ইপিআই ভবনে সিভিল সার্জনের কার্যালয় সুনামগঞ্জ-এর আয়োজনে ডাঃ আশুতোষ দাশ, সিভিল সার্জন সুনামগঞ্জ-এর সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএমএ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাম পদ রায় ও কেয়ার জিএসকে-এর জেলা প্রতিনিধি।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আরএমও ডাঃ রফিকুল ইসলাম, সিভিল সার্জনের কার্যালয়ে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম আজাদ, সিনিয়র হেল্থ এডুকেশন অফিসার মোহাম্মদ ওমর ফারুক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব বিশ্বজিৎ কৃষ্ণ চক্রবর্তী প্রমুখ।
উক্ত আলোচনা সভার পূর্বে সিভিল সার্জনের কার্যালয় থেকে র‌্যালি শুরু হয়ে জেলা ইপিআই ভবনে এসে শেষ হয়। আলোচনা সভায় জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগে কর্মরত ডাক্তার ও নার্সসহ কেয়ার জিএসকে প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: