বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে এমপি রতন উঠান বৈঠক

নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে এমপি রতন উঠান বৈঠক

সাইফ উল্লাহ:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার হাওরাঞ্চলের বিভিন্ন গ্রামে সরকারে উন্নয়ন ও সাফল্য ও আগামী দিনের কর্ম পরিকল্পনা নিয়ে এবং আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষে উঠান বৈঠক করেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

শনিবার দুপুরে উপজেলার নাজিমনগর, আমানীপুর, বিষ্ণুপুর, রাজেন্দ্রপুর ও লক্ষীপুর গ্রামে নারী ও পুরুষদের নিয়ে উঠান বৈঠক করা হয়েছে।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির জিতেন্দ্র তালুকদার পিন্টু, আওয়ামী লীগ নেতা আসাদ আল আজাদ, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, এমপির একান্ত সচিব রেদুয়ান আলী খান আর্নিক, জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠান, উপজেলা শ্রমিকলীগের সভাপতির আবুল কালাম আজাদ, সহ সভাপতির মারফত আলী, ধর্মপাশা আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু মাষ্টার, জামালগঞ্জের  যুবলীগের নেতা খোকন হাসান, ইমরান তালুকদার, সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এমপি রতন বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার এই সরকারের আমলে শহর থেকে শুরু করে গ্রামাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে। সুখি দেশ দেখতে চাও নৌকা মার্কা ভোট দাও। অচিরেই নির্বাচন দিবেন বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। আমি স্বাধীনতার পক্ষে কথাবলি। বঙ্গবন্ধুর নৌকা ও আওয়ামীলীগের কথা বলি। আওয়ামী লীগের পতাকা তলে সকলে মিলে কাজ করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: