শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

পদ্মা সেতুতে ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে

amarsurma.com
পদ্মা সেতুতে ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে

আমার সুরমা ডটকম:

২০২৩ সালের প্রথম দিন অর্থনীতির সুখবর দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু চালুর পর এখন পর্যন্ত ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে, যা দেশের অর্থনীতির জন্য একটি সুখবর। গতকাল রোজধানীর সেতুভবনে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মতবিনিময়কালে নতুন বছরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নতুন বছরে বিরোধী দল সকল বিশূংখলা বন্ধ করে দেশের জন্য ইতিবাচক রাজনীতির ধারায় ফিরবে বলে আশা করি। দেশের মানুষ নেতিবাচক রাজনীতিকে প্রত্যাখ্যান করেছে। এটা তাদের বুঝতে হবে। তাই নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধীদল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করে আওয়ামী লীগ।

এরপর সেতুভবনে দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এর পর তিনি সড়ক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতির খোঁজখবর নেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: