বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌঁছে গেছে, প্রতিটি গ্রাম এখন শহরের মতো রাতেও আলোকিত থাকে: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌঁছে গেছে, প্রতিটি গ্রাম এখন শহরের মতো রাতেও আলোকিত থাকে: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

Amar surma logo

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, দেশের নারী ও শিশুদের উন্নয়ন ব্যাপক পরিকল্পনা করা হয়েছে। ইতোমধ্যে আওয়ামী লীগ সরকার নারী ও শিশুদের ব্যাপক ভাবে সুযোগ সুবিধা দিয়ে আসছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে শিশুদের জন্য নতুন নতুন স্কুল-মাদ্রাসা তৈরি করেছে, সেই সাথে হাওর ও গ্রামঞ্চলের যোগাযোগ ব্যাবস্থার ব্যাপক উন্নয়ন করেছে সরকার। তাই গ্রামে বসেও আমাদের মা-চাচিরা আরাম আয়েশে জীবনযাপন করতে পারছেন। এখন প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌঁছে গেছে, প্রতিটি গ্রাম এখন শহরের মতো রাতেও আলোকিত থাকে। দেশের মানুষ অন্ধকার মুক্ত হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগ সরকারের কারণে।
শনিবার সকাল সাড়ে ১১টায় ন্দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শত্র“মর্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬৩ লক্ষ ৯২ হাজার ৩৪৮ টাকা ব্যায়ে স্থানীয় এলজিইডির বাস্তবায়নের নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, হাওরবাসীর উন্নয়নের শেখ হাসিনার সরকার দিনরাত কাজ করে যাচ্ছে। সুনামগঞ্জে মেডিক্যাল কলেজ স্থাপন কাজ চলছে, বিশ্ববিদ্যালয়ের কাজও শুরু হবে। সুনামগঞ্জে আরও মেগা মেগা প্রকল্প বাস্তবায়ন করার পরিকল্পনা রয়েছে।
সভায় পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুরঞ্জিত চৌধুরী টপ্পার পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উলাহ, সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাংবাদিক মুক্তাদির আহমদ মুক্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী শামীম হাসান, পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামী লেিগর সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: