বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

প্রথম পাকিস্তান সফরে ইমরানের খানের সঙ্গে দেখা করলেন বিল গেটস

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা এবং বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ও জনহিতৈষী বিল গেটস বৃহস্পতিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে তার প্রথম পাকিস্তান সফরের সময় দেখা করেন। বৃহস্পতিবার পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।

টুইটারে বৈঠকের ছবি শেয়ার করে সিনেটর ফয়সাল জাভেদ খান বলেন, গেটস ‘পাকিস্তানে (পোলিও নির্মূল সংক্রান্ত) পদক্ষেপ, কোভিড-১৯ মহামারী সংক্রান্ত ন্যাশনাল কমান্ড অ্যান্ড অপারেশন সেন্টারের (এনসিওসি) কর্মক্ষমতা এবং এহসাসের মতো উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন।’

পরে, প্রধানমন্ত্রী ইমরান খান গেটসের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করেন। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই মধ্যাহ্নভোজের ছবিগুলো শেয়ার করা হয়েছে। সেখানে বলা হয়েছে যে, মাইক্রোসফ্টের সহ-প্রতিষ্ঠাতা প্রধানমন্ত্রীর ‘বিশেষ আমন্ত্রণে’ দেশটি সফর করছেন।

এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রীর স্বাস্থ্য বিষয়ক বিশেষ সহকারি (এসএপিএম) ডা. ফয়সাল সুলতান পাকিস্তানে বিল গেটসের একদিনের সফরের কথা নিশ্চিত করেছেন। এক টুইট বার্তায় ফয়সাল সুলতান বিল গেটসকে পাকিস্তান সফরের জন্য স্বাগতম জানান। সূত্র: ডন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: