বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রধানমন্ত্রীর সঙ্গে নিশার বৈঠক

প্রধানমন্ত্রীর সঙ্গে নিশার বৈঠক

n-sআমার সুরমা ডটকমপ্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য ও দক্ষিণ এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল। সোমবার বিকাল ৫টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের এ বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগে নিশা দেশাই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে বৈঠক করেন। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে বাংলাদেশকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা দেয়ার আশ্বাস দিয়েছেন সফররত নিশা দেশাই বিসওয়াল। তবে বাংলাদেশের পক্ষ থেকে বলা হয়েছে, কোন কোন বিষয়ে সহযোগিতা লাগবে, এটা পরে জানানো হবে।
গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় ১ জুলাইয়ের জঙ্গি হামলা-পরবর্তী পরিস্থিতিতে নিরাপত্তা সহযোগিতা নিয়ে আলোচনার জন্য দুদিনের সফরে নিশা দেশাই রোববার সকালে ঢাকায় আসেন। এরপর তিনি রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, পররাষ্ট্রসচিব শহীদুল হকের সঙ্গে বৈঠক করেন তিনি। গত মে মাসের পর এটি নিশা দেশাইয়ের দ্বিতীয় ঢাকা সফর। ওই সময় রাজধানীর কলাবাগানের বাসায় ইউএসএআইডি’র কর্মকর্তা জুলহাজ মান্নান ও তার বন্ধু মাহবুব তনয় হত্যা-পরবর্তী পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য তিনি ঢাকা সফর করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: