শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রবাসীরা শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন

প্রবাসীরা শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন

ছহিফাগঞ্জ মাদরাসার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মিছবাহ উদ্দিন

আমার সুরমা ডটকমবিশ্বনাথের ছহিফাগঞ্জ এস ডি মাদরাসার সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৫ মার্চ বৃহস্পতিবার মাদরাসা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ এইড ইউ.কে সভাপতি এবং বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারন সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসীরা সব সময় এলাকার গরীব, দুঃখি, অসহায় মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি শিক্ষার উন্নয়নেও ব্যাপক কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, মাদরাসা শিক্ষা সম্পর্কে অনেকে নেতিবাচক ধারনা পোষন করতে শুনা যায়। কিন্তু এই মাদরাসার ছাত্র-ছাত্রীরা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের সেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর ভর্তি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখে তাদের এ ধারনা ভুল প্রমাণিত করেছে। এই মাদরাসার ছাত্র ছাত্রীদের সাফল্য আজ সর্বত্র দৃশ্যমান। তারা যেমন ভালো ফলাফল করে উপজেলা ও জেলায় বরাবরই শ্রেষ্ঠত্ব অর্জন করে কৃতিত্বের স্বাক্ষর রাখছে, পাশাপাশি খেলাধুলায়ও সেরা হয়ে সুনাম অর্জন করছে। ছহিফাগঞ্জ এস ডি মাদরাসার উন্নয়নে বিশ্বনাথ এইড ইউ.কে এবং বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের পক্ষ থেকে আমরা আরও কাজ করে যেতে চাই।
মাদরাসা সুপার মাওলানা আব্দুর রউফের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা ফয়জুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট লেখক ফোরাম সভাপতি গীতিকার কবি নাজমুল ইসলাম মকবুল, বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার ইসমাঈল আলী বাচ্চু, ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, কবি মুস্তাফিজুর রহমান চৌধুরী, সাজ্জাদুর রহমান মেম্বার।
অনুষ্ঠানে মাদরাসার পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশেষ অতিথি সভাপতিসহ অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: