বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘প্রাক্তন ছাত্র পরিষদ সাকিতপুর ও নোয়াগাঁও মাদরাসা’ গঠিত

‘প্রাক্তন ছাত্র পরিষদ সাকিতপুর ও নোয়াগাঁও মাদরাসা’ গঠিত

আমার সুরমা ডটকম:

প্রাক্তন ছাত্রদের যোগাযোগ রক্ষা করা, সম্পর্ক স্থাপন, ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারণ, যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ, সর্বোপরি বৃহৎ আকারে সম্মিলনের আয়োজন এবং মাদরাসার উন্নয়ন ও সফলতা বৃদ্ধির লক্ষে গঠিত হয়েছে ‘প্রাক্তন ছাত্র পরিষদ সাকিতপুর ও নোয়াগাঁও মাদরাসা’ নামে একটি সংগঠন। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে মাদরাসায় একটি বৈঠক অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার, মুহতামিম মাওলানা এখলাছুর রহমান, মাদরাসার প্রাক্তন ছাত্র ডা. মাওলানা আব্দুল মুক্তাদির সরদার, মাওলানা লুৎফর রহমান সরদার, ক্বারী সিরাজুল ইসলাম, হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, মুফতি মাওলানা ফয়সল হক, হাফিয মাওলানা নাজমুল ইসলাম সরদার, হাফিয মাওলানা শাব্বির আহমদ সরদার, মাওলানা সাদিকুর রহমান সরদার, মাওলানা ইব্রাহিম, মাওলানা আসআদ আহমদ, এস এম মুস্তাক আহমদ প্রমুখ।
পরে সর্বসম্মত সিদ্ধান্তে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি নিম্নরূপ মাওলানা লুৎফর রহমান সরদার, হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, মুফতি মাওলানা ফয়সল হক, হাফিয মাওলানা নাজমুল ইসলাম সরদার, মাওলানা সাদিকুর রহমান সরদার আকবর, মাওলানা ইব্রাহিম, মাওলানা শামসুল ইসলাম, হাবিব আহমদ, মাওলানা আসআদ আহমদ, ক্বারী সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল কুদ্দুস, হাফিয মাওলানা শাব্বির আহমদ সরদার, মাওলানা আকমল, হাফিয আনহার, শিহাব উদ্দিন, মাওলানা মুখতার হোসেন চৌধুরী, হাজী বুরহান উদ্দিন সরদার, বুরহান উদ্দিন, হারুন খান।
বৈঠকে পরিষদের গঠনতন্ত্র প্রণয়নের জন্য ডা. মাওলানা আব্দুল মুক্তাদির সরদার, মাওলানা লুৎফর রহমান সরদার ও মুফতি মাওলানা ফয়সল হককে দায়িত্ব দেয়া হয়। এছাড়া এ মাদরাসায় পড়ুয়াদের একটি পূর্ণাঙ্গ তালিকা প্রণয়নের জন্য হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, মাওলানা সাদিকুর রহমান সরদার আকবর, ক্বারী সিরাজুল ইসলাম, মাওলানা আসআদ আহমদ, হাফিয মুস্তাক আহমদ সরদার, মাওলানা হাবিবুর রহমান ও মাওলানা ইব্রাহিমকে দায়িত্ব দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: