শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ফুটবলের রাজা পেলে আর নেই

amarsurma.com
ফুটবলের রাজা পেলে আর নেই

আমার সুরমা ডটকম ডেস্ক:

ফুটবল কিংবদন্তী পেলে আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত একটায় সর্বকালের সেরা হিসবে খ্যাত সাবেক এই ব্রাজিলিয়ান খেলোয়াড় তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আন্তর্জাতিক গণমাধ্যম রয়টার্স পেলের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।
সাম্প্রতিক সময়ে গুরুতর অসুস্থ পেলে জীবনের শেষ কিছু দিন কাটিয়েছেন মেডিকেলের বিছানায়। মেডিকেল থেকেই তিনি এবারের কাতার বিশ্বকাপ দেখেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮২ বছর।তার হাত ধরেই ব্রাজিল ১৯৫৮,৬৬,৭০ সালে বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে।
 মূলত বার্ধক্যজনিত নানা সমস্যার পাশাপাশি শেষ কয়েক বছর ধরে কোলন ক্যানসারের সাথে লড়েছিলেন এই ফুটবল গ্রেট।দীর্ঘ সময় ধরে লড়ে গেলেও শেষ পর্যন্ত এই মরণব্যাধির কাছে হার মানতে হল ফুটবলের রাজাকে।সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মৃত্যুর খবর প্রথম নিশ্চিত করেন তাঁর মেয়ে কেলি নাসিমেন্তো। পরে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্ট থেকেও জানানো হয় এ খবর।
তিন তিনবার দলকে বিশ্বকাপ জেতানো পেলের তার বর্ণিল ফুটবল ক্যারিয়ারে রেকর্ড এক হাজার ২৮১টি গোল করেছেন যা আজও ভাঙতে পারেনি কেউ।তার শৈল্পিক ফুটবলে গল্প আজও কোটি কোটি ভক্তের মুখে মুখে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: