শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ফের আলোচনায় রশিদ মিয়া: সরকারি সড়কে নিজ উদ্যোগে সংস্কার কাজ শুরু

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সরকারি রাস্তায় ব্যক্তি উদ্যোগে সংস্কার কাজ শুরু করে আবারও আলোচনার জন্ম দিলেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মোঃ রশিদ মিয়া।

রোববার সুনামগঞ্জের দিরাই-শাল্লা সড়কের হবিবপুর নামক স্থানে একটি সেতুর বিপজ্জনক স্থানে বাঁশ দিয়ে বেড়া দেয়াসহ আনুষাঙ্গিক কাজ করেন। এ রাস্তা দিয়ে প্রতিদিন শত শত মোটর সাইকেল ও সাধারণ মানুষ চলাচল করে। সেতুটির উভয়পার্শ্বেই মাটি না থাকায় তা অত্যন্ত ঝুঁকিপূর্ণ ছিল বিধায় এ কাজটি করা হয়েছে। দিরাই পৌরসভা বিগত নির্বাচনের আগে দিরাই-আনোয়ারপুর সড়কে ভাঙ্গা মেরামত ও সংস্কার কাজ করে আলোচনার জন্ম দিয়েছেন নির্বাচনে মেয়রপ্রার্থী মোঃ রশিদ মিয়া।
তিনি জানান, আমি এ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী, সেটি কিন্তু বড় কথা নয়। আসল কথা হচ্ছে যেহেতু আমরা জনগণের জন্য রাজনীতি করি, সেহেতু জনগণের দু:খ-দুর্দশার কথা ভেবেই ঋণ করেই প্রায় দেড় হাজার টাকা খরচ করে কাজ শুরু করেছি। পাশাপাশি তিনি তার ফেইসবুক আইডি থেকে লাইভে এসে এ আসনের অভিভাবক ও প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন, যাতে অতি তাড়াতাড়ি এ রাস্তার কাজ সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: