শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

বাসা থেকে মাদরাসায় যাওয়ার পথে নিখোঁজ: থানায় জিডি

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জ শহরের পশ্চিম বাজারের খালার বাসা থেকে শহরের জামেয়া আসআদিয়া হাসননগর সুনামগঞ্জ মাদরাসায় যাওয়ার পথে নিখোঁজ হয় মোঃ উবায়দুল হক আমীন (১৬) নামের এক ছাত্র। সে জেলার দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর চান্দপুর গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় গত ৩ অক্টোবর একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। জিডি নং-১২৩।
জিডি সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর ২০২০ ইংরেজি তারিখে মোঃ উবায়দুল হক আমীন শনিবার সুনামগঞ্জ শহরের খালার বাসা থেকে মাদরাসায় যাওয়ার পথে সে হারিয়ে যায়। পরদিন মাদরাসার হিফয বিভাগের শিক্ষক আমার ছেলে মাদরাসায় নয় বলে মোবাইলে জানান। এরপর থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। হারিয়ে যাওয়ার সময় তার গায়ে সবুজ রংয়ের জোব্বা পাঞ্জাবী, মাথায় সাদা টুপি ও পড়নে সাদা সেলোয়ার ছিল। সে সুনামগঞ্জ শহরের জামেয়া আসআদিয়া হাসননগর সুনামগঞ্জ মাদরাসায় হিফয বিভাগে লেখাপড়া করছে।
এ ব্যাপারে মোঃ উবায়দুল হক আমীনের পিতা মোঃ ফারুক মিয়া জানান, ছেলের সন্ধানে সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ দিরাই, সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। ফলে পরিবারের সবাই এক দুশ্চিন্তায় দিনাতিপাত করছি। পাশাপাশি যখনই কেউ কোন তথ্য দিচ্ছে, সেখানেই ছুটে যাচ্ছি আমার ছেলের সন্ধানে।
আমার ছেলের বিবরণ :
নাম : মোঃ উবায়দুল হক আমীন, বয়স : (১৬)
পিতা : মোঃ ফারুক মিয়া, মাতা : নূর বিবি
উচ্চতা : সাড়ে চার ফুট (অনুমান)
গায়ের রং : শ্যামলা, মুখ মÐল : লম্বাটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: