বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বাহুবলে হবিগঞ্জীর স্মরণে জমিয়তের আলোচনা ও দোয়া মাহফিল

বাহুবলে হবিগঞ্জীর স্মরণে জমিয়তের আলোচনা ও দোয়া মাহফিল

আমার সুরমা ডটকম:
বাহুবলে হবিগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ও হবিগঞ্জে জেলা জমিয়তের সভাপতি শায়েখুল হাদিস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী (রহঃ) স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকাল ৩টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বাহুবল উপজেলা শাখার উদ্যোগে বাহুবল বাজারে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জমিয়তে উলামায়ে ইসলাম বাহুবল উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল খালিক চলিতাতলী’র সভাপতিত্বে ও উপজেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা শেখ জয়নাল আবেদীন ও ছাত্র জমিয়ত হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা ফকরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ইউকে জমিয়তের সভাপতি মাওলানা শোয়াইব আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের সহ সাংগঠনিক সম্পাদক মুফতি আফজাল হোসেন রহমানী, সহ প্রচার সম্পাদক আব্দুল জলিল ইউসুফি, জেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জ উমেদনগর মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মাসরুরুল হক, হবিগঞ্জ জমিয়তের প্রচার সম্পাদক আব্দুল করিম আজহার, অর্থ সম্পাদক মাওলানা সিব্বির আহমেদ, যুব জমিয়ত হবিগঞ্জ জেলার সভাপতি মাওলানা মামনুনুল হক। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আব্দুল বারী আনছারী, বাহুবল বাজার ব্যবসায়ি কমিটির সভাপতি এমএ জলিল তালুকদার, হবিগঞ্জ জেলা বেফাক সভাপতি মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী, উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মাওলানা আসআদ আহমদ জাফরী, প্রচার সাইফুল ইসলাম গহরী, বাহুবল কাসিমুল উলুম মাদ্রাসার ভাইস-পিন্সিপাল মাওলানা আজিজুল রহমান মানিক, অলুয়া হোসাইয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল বছির, বাহুবল উপজেলা খেলাফত মসলিসের সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, বাহুবল বাজার মসজিদের ইমাম ও খতিব মাওলানা তাজুল ইসলাম, পুটিজুরী ইসলামীয়া আরাবিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কামরুল ইসলাম, হাফেজ আব্দুন নূর, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা নূরুল হক জামিল, মাওলানা সাদিকুর রহমান মানিক, আশিকুর রহমান, মাওলানা হেলাল আহমদ, হাফেজ কামরুল ইসলাম প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন, বাতিলের মোকাবেলায় আপোষ করা যাবে না এবং আল্লামা হবিগঞ্জীর আদর্শ লালন করে চলতে হবে। সভা শেষে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর রুহের মাগফেরাশত কামনা করে মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: