শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিদায় অনুষ্ঠানে কাঁদলেন এসপি হারুন, বললেন ষড়যন্ত্রের শিকার

বিদায় অনুষ্ঠানে কাঁদলেন এসপি হারুন, বললেন ষড়যন্ত্রের শিকার

amarsurma.com

আমার সুরমা ডটকম:

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার হারুন অর রশিদ বিদায়লগ্নে বক্তব্য রাখতে গিয়ে অঝোর ধারায় কেঁদেছেন। তাকে প্রত্যাহারের বিষয়টিকে ষড়যন্ত্রমূলক দাবি করে বলেছেন, অপরাধীরা যখন ফেঁসে যায়, মামলা হয় অথবা তদবির করে ব্যর্থ হয় তখনই তারা বলে পুলিশ আমার কাছে টাকা চেয়েছে।

হারুন অর রশিদের বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন, র্যাব-১১ এর সিও কাজী শমসের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ আবারও বলেন, আমার সামনে আমার সহকর্মীর মাথায় কেউ পিস্তল তাক করবে তা হতে পারে না। তাই সেদিন আমার সহকর্মীর মাথায় পারটেক্স গ্রুপের রাসেল পিস্তল ধরেছিল বলেই আমি ভেবে দেখিনি সে শক্তিশালী নাকি সম্পদশালী। তিনি নারায়ণগঞ্জের মেয়রের প্রশংসা করে বলেন, সব এমপির সহযোগিতাই আমি পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: