বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিপদে সহায়তার হাত বাড়িয়ে অসহায়দের মুখে হাসি ফুটালো “ইত্তেফাকুল ওয়ায়েজিন বাংলাদেশ”

বিপদে সহায়তার হাত বাড়িয়ে অসহায়দের মুখে হাসি ফুটালো “ইত্তেফাকুল ওয়ায়েজিন বাংলাদেশ”

amarsurma.com

আবদুর রহমান জামী, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় দূর্গত এলাকায় আজ সোমবার ইত্তেফাকুল ওয়ায়েজিন বাংলাদেশ’র পক্ষ থেকে সংগঠন’র সকল সদস্যদের নিজ অর্থ্যায়নে সর্বমোট ৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

গতকাল রোববার কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধিদল সুনামগঞ্জের রাজানগর মাদরাসায় অবস্থান করেন এবং আজ সকাল দুপুর ১২টায় ত্রাণ বিতরণ সম্পন্ন করেন। বন্যার কারণে এলাকার খেটে খাওয়া বেশিরভাগ মানুষ এখন ঘরবন্দি হয়ে পড়েছেন।অসহায় এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা দেশবাসীর প্রতি তারা আহবান জানান।

কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন সভাপতি মুফতী ওমর ফারুক যুক্তিবাদী, মহাসচিব মাওঃ ইউসুফ বিন এনাম শিবপুরী, সহ-সভাপতি মুফতী আব্দুল্লাহ নাটোরী, অর্থ সম্পাদক মুফতী জাহিদ হাসান জামালপুরী, দপ্তর সম্পাদক মাওলানা অহিদুজ্জামান বদর, প্রচার সম্পাদক মুফতি মনিরুজ্জামান মাহমুদী, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আরিফুল ইসলাম গাজীপুরী এবং স্হানীয়ভাবে সহযোগিতা করেন মাও. তাজুল ইসলাম হাবিবী, মাওলানা বেলায় আহমদ পিরোজপুরী, চারগ্রাম নলোয়ারপাড় মাদরাসার নির্বাহী মুহতামিম আবদুর রহমানসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: