শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশ্বনাথ এইড ইউ.কে সভাপতি মিছবাহ উদ্দিনকে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র অভিনন্দন

বিশ্বনাথ এইড ইউ.কে সভাপতি মিছবাহ উদ্দিনকে মুক্তিযোদ্ধার প্রজন্ম’র অভিনন্দন

আমার সুরমা ডটকমবিশ্বনাথ এইড ইউ.কের পক্ষ থেকে বিশ্বনাথের অলংকারী পৌদনাপুর হাফিজিয়া দাখিল মাদরাসার ছাত্র-ছাত্রীদের জন্য দুটি দোলনা ও একটি স্লিপার প্রদানের ঘোষনা দেওয়ায় বিশ্বনাথ এইড ইউ.কে সভাপতি এবং বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের সাধারন সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিনকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, সাধারন সম্পাদক লিমন মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, কোষাধ্যক্ষ আজিজুর রহমানসহ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য বিশ্বনাথ এইড ইউ.কের উদ্যোগে এবং ৭১এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম’র ব্যবস্থাপনায় সম্প্রতি অলংকারী পৌদনাপুর মাদরাসার ছাত্র ছাত্রীদের মধ্যে ড্রেস বিতরণ করা হয়েছে। মুক্তিযোদ্ধার প্রজন্ম’র সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে অলংকারী পৌদনাপুর হাফিজিয়া দাখিল মাদরাসা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ এইড ইউ.কে সভাপতি এবং বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের সাধারন সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিন। মাদরাসার সুপার মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ বেলাল মিয়া, ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, ইতালী প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী জামাল হাসান তালুকদার, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ হুসিয়ার আলম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অলংকারী জামে মসজিদের মুতাওয়াল্লী আলহাজ্ব মোঃ আব্দুল হাসিম, পশ্চিম অলংকারী জামে মসজিদের মুতাওয়াল্লী মোঃ লিয়াকত আলী, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল হান্নান, মোঃ ওয়াতির আলী, মোঃ ফজর আলী, মোঃ আছলম আলী, মোঃ রসিদ আলী প্রমূখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি মাদরাসার ছাত্র ছাত্রীদের লেখা পড়ায় আরও উৎসাহিত করতে খেলাধুলা শরিরচর্চা ও সুস্থ বিনোদনের প্রতি গুরুত্বারোপ করেন এবং বিশ্বনাথ এইড ইউ.কের পক্ষ থেকে প্রায় পঞ্চাশ হাজার টাকা ব্যয়ে মাদরাসা প্রাঙ্গনে দুটি দোলনা ও একটি স্লিপার প্রদানের ঘোষনা দেন। এতে বিশ্বনাথ এইড ইউ.কের পক্ষ থেকে মাদরাসার প্রায় শতাধিক ছাত্র ছাত্রীদের মধ্যে ড্রেস বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: