বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপনের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপনের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপনের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন ও সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের আয়োজনে সুনামগঞ্জ আইনজীবী সমিতির সামনে ঐ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের আহবায়ক মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সালেহীন চৌধুরী শুভর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক সৈয়দ মহিবুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. চান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড.শেরনুর আলী, জেলা জাসদের সভাপতি এনামু জাম্মান চৌধুরী, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড. রুহুল তুহিন, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, মানবাধিকার কমিশন সুনামগঞ্জের সভাপতি অ্যাড. আব্দুল জলিল প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপন করতে হবে আর যদি সদরে বিশ্ববিদ্যালয় না করা হয় তাহলে আমরা কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করব।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: