শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশ্বম্ভরপুরে ৩৩৯০ পিস ইয়াবা ও ৭ লক্ষ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিশ্বম্ভরপুরে ৩৩৯০ পিস ইয়াবা ও ৭ লক্ষ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বিশ্বম্ভরপুর উপজেলার সুলকাবাদ ইউনিয়নের ভাদেরটেক গ্রামে ৩ হাজার ৩৯০ পিস ইয়াবা ও ৭ লক্ষ ১১ হাজার ৭৯৫ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও র‌্যাব-৯ এর গোপন সংবাদের ভিক্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে সুলকাবাদ ইউনিয়নের ভাদেরটেক দক্ষিণপাড়া থেকে ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ভাদেরটেক গ্রামের সৃজল মিয়া (৫৫), হাদিস মিয়া (৪৫), কাদির মিয়া (৩৫)। দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ শোয়েব আহমদ চৌধুরী এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার গভীররাতে ইয়াবা পাচারের উদ্দেশ্যে সৃজল মিয়া তার বসতঘরে ইয়াবা নিয়ে অবস্থান করছে। বিভাগীয় এএসআই মোঃ রবিউল্লাহ, সিপাই সোহরাব হোসেন চৌধূরী, কিংকর কুমার রায় ও সুনামগঞ্জ র‌্যাব-৯ এর ডিএডি সোলাইমান, হাবিলদার দেলোয়ার, হাবিলদার পরিতোষ, এএসআই হাসান, এএসআই খোরশেদ, ল্যান্সনায়ক মনির, ড্রাইভার রাসেল সহকারে একটি রেইডিং টিম গঠন করে গভীর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও র‌্যাব-৯ বিশেষ অভিযান চালিয়ে বিশম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ভাদেরটেক (দক্ষিণপাড়া) ঘেরাও করে তাদেরকে আটক করা হয়।
এদিকে বিশেষ অভিযানে ৩ হাজার ৩৯০ পিস ইয়াবা ও ৭ লক্ষ ১১ হাজার ৭৯৫ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করায় এই সব আলামত পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম, সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়য়ের অতিরিক্ত পরিচালক মোঃ জাফর উল্লাহ কাজল, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক (অ: দা:) মোঃ জাকির হোসেন ভুইয়া, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ শোয়েব আহম্মদ চৌধূরী প্রমুখ।
এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ শোয়েব আহম্মদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেপ্তারকৃত ৩ জনই পেশাদার ইয়াবা ব্যবসায়ী। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরোও বলেন, সুনামগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযান অভ্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০, এর ১৯(১), এর ৯(খ), ৩৩(২), ও ২৫ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: