শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে: নাছির উদ্দীন চৌধুরী

বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে: নাছির উদ্দীন চৌধুরী

সাজু আহমেদ, কুলঞ্জ (দিরাই) ইউনিয়ন প্রতিনিধিঃ কুলঞ্জ ইউনিয়ন বিএনপির অঙ্গসংঘটন আয়োজিত নির্বাচনী কর্মীসভায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দিরাই শাল্লার সাবেক এমপি জননেতা নাছির উদ্দিন চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ্যভাবে কারা বন্দী করে রাখা হয়েছে। তিনি আর ও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে গুম হত্যার পাশাপাশি দূর্নীতির প্রভাব বেড়েছে।

এই সময় বিশেষ অতিথির বক্তব্যে দিরাই উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক ও অত্র উপজেলার ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া বলেন, জনগন ভোটের মাধ্যমে অবৈধ্য সরকারের পতন ঘটিয়ে বিএনপিকে জয়ী করে দেশে অাবারো গণতন্ত্র ফিরিয়ে আনবে।

কুলঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও অত্র ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোশারফ মিয়ার পরিচালনায় এই সময় আর ও বক্তব্য রাখেন দিরাই উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, দিরাই উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গুলজার আহমেদ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ফারুক সরদার, উপজেলা ছাত্রদল সাধারন সম্পাদক জুনায়েদ আহমেদ, পৌর ছাত্রদল সভাপতি মিশু, কুলঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবুল খায়ের, যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল মতিন, অত্র ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজু মিয়া, ইউনিয়ন তরুনদল সহ-সভাপতি লেছু মিয়া, অত্র ইউনিয়ন ছাত্রদল সভাপতি জাকারিয়া আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুব আহমেদ, জসিম আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: