বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ভারতে মহানবী সা. কে কটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের বিক্ষোভ সমাবেশ

ভারতে মহানবী সা. কে কটুক্তির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের বিক্ষোভ সমাবেশ

আবদুর রহমান জামী, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

ভারতে বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দীকা রা. কে নিয়ে কটূক্তির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১০জুন) বাদ জুম্মা সুনামগঞ্জ জামতলা জামে মসজিদের সামন থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে এসে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আরশাদ নোমান ইচ্ছারচরীর সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি মুফতি সিরাজুল ইসলাম ও যুব নেতা ইমদাদুল হক এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা শায়খ আব্দুর বছির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলার সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের বিজেপি সরকারের মূখপাত্র মহানবী স.কে কটুক্তি করে বিশ্ব মুসলমানদের অন্তরে আগুন লাগিয়ে দিয়েছে। এর মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে বিশ্বব্যাপী দাঙ্গা ও বিশৃঙ্খলা তৈরি করতে চাইছে। মহানবী স. এর মুহব্বত ও ভালবাসা প্রতিটি মুসলমানের হৃদয়ে প্রোথিত,উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন; বিশ্বের যে কোনো প্রান্তে নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে নিয়ে অপমানজনক বক্তব্য কেনো মুসলমান বরদাশত করতে পারে না। শুধু নুপুর শর্মা’র বহিষ্কার নয় তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে অবিলম্বে ভারতকে বিশ্ববাসীর সামনে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বজুড়ে মুসলমানদের ক্ষোভের বিস্ফোরণে ভারতের চরম পরিণতি অপেক্ষা করছে। সেই বিস্ফোরণের দাবানলে পুড়ে ছারখার হয়ে যাবে ভারত।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা শায়খ আব্দুল বছির বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে যুগযুগ ধরে হিন্দু মুসলিমের সহাবস্থান বিদ্যমান। কিন্তু মহানবী স.কে কটুক্তি করে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দিয়ে একটি নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করছে। তিনি অবিলম্বে সংসদে নিন্দা প্রস্তাব এনে আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়ে নব্বইভাগ মুসলমানের ক্ষোভ শান্ত করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: