বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ভেঙে গেলো এলডিপি : নতুন অংশের বিএনপিতে ফেরার ইঙ্গিত

ভেঙে গেলো এলডিপি : নতুন অংশের বিএনপিতে ফেরার ইঙ্গিত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

নতুন কমিটি ঘোষণা দিয়েই বিএনপিতে যোগ দেয়ার ইঙ্গিত দিলেন এলডিপি থেকে বাদ পড়া সাবেক সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। তিনি বলেন, বিএনপির ভেঙে এলডিপি গঠন করে যে পাপ করেছি তার প্রায়শ্চিত্ত করতে চাই। আর বিএনপি যদি আমাদের আমন্ত্রণ জানায় তাহলে আমরা এলডিপি বিলুপ্ত করে বিএনপিতে যুক্ত হবো।
সোমবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এলডিপির পদবঞ্চিত নেতারা সংবাদ সম্মেলনের মাধ্যমে অলি আহমেদ এবং রেদোয়ান আহমেদের বিপরীতে ৭ সদস্যের নতুন এই সমন্বয় কমিটি ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে এলডিপির সাবেক সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম এই কমিটির ঘোষণা করেন। আবদুল করিম আব্বাসীকে সমন্বয় কমিটির সভাপতি এবং শাহাদাত হোসেন সেলিমকে সদস্য সচিব করা হয়েছে।

সেলিম আরও বলেন, আমরা অঙ্গীকার করছি দেশের এই ক্রান্তিকালে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের দুর্দিনে দেশ প্রেমিক হিসেবে জাতীয়তাবাদী আদর্শের রাজনীতিতে আরও বলিষ্ঠভাবে অংশগ্রহণ করবো। একইসঙ্গে সারাদেশে এলডিপি নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে অচিরেই একটি কার্যকর ভূমিকায় অবতীর্ণ হবো।

এই প্রয়াসে বিএনপি স্বীকৃতি দেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: