বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মধ্যনগরে শিক্ষকের উপর অর্তকিত হামলা

amarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের মধ্যনগর থানার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কালাগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষক আমিনুল ইসলাম লালন এর উপর অর্তকিত হামালা চালায় দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে স্কুলে আসার পথে শিক্ষকের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিক্ষক আমিনুল ইসলাম লালন স্কুলে যাচ্ছিল হঠাৎ করে মোহনপুর মালীবাড়ি  দোকানের সামনে কথার কাটাকাটি শুরু হয়। এমন সময় ক্ষিপ্ত হয়ে চারজন ঐ শিক্ষকের ওপর হামলা চালায়।

আহত শিক্ষক আমিনুল ইসলাম লালন জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি পোলিং অফিসার হিসাবে সাউদপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে কর্তব্যরত অবস্থায় থাকাকালীন সময়ে আমি তাদের অবৈধভাবে ভোট প্রদানে বাঁধা প্রদান করাতে তখন তারা আমার ওপর ক্ষিপ্ত মেজাজে হুমকি প্রদর্শন করে।এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে স্কুলে আসার পথে আমার মোহনপুর গ্রামে মালীবাড়ি দোকানের সামনে আমাকে আটকিয়ে গালিগালাজ শুরু করে এবং আমার ওপর চারজন মিলে হামলা চালায়।হামলাকারীরা হলো ঐ এলাকার মোহনপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মোফাজ্জল হোসেন(৪৫), জালাল উদ্দিন(৪০) ও মোফাজ্জল হোসেনের ছেলে শিমুল(২৮) এবং কামরুল(২৫)।
এবং আহত শিক্ষক আমিনুল ইসলাম লালন ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে তীব্র নিন্দা জানান চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, সাবেক চেয়ারম্যান মো.আব্দুল খালেক, জামাল হোসেন, আজগর আলী, ইউপি আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সবুজ, আওয়ামীলীগ নেতা শহিদ মেম্বার, যুবলীগের সভাপতি আয়ুব আলী, সাধারন সম্পাদক আব্দুল মজিদ, সাবেক ছাত্রলীগের আহবায়ক জালাল উদ্দিন, ছাত্রলীগের সভাপতি এহসান বিন মতুজ, সাধারন সম্পাদক সজিব মিয়া, শিক্ষক সমাজের পক্ষে থেকে তীব্র নিন্দা জানান শিক্ষক মো. শরিফ মিয়া। এ ব্যাপারে মধ্যনগর থানা অভিযোগ দাখিল করা হয়েছে।

এই বিষয়ে মধ্যনগর থানা পুলিশের এসআই মনিরুজ্জামান ভূঁইয়া প্রতিবেদকে জানান,আমরা এই বিষয়ে অভিযোগ পেয়েছি। হামলাকারীদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহাত আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: