শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মনোনয়ন বাতিল ৩৯ জনের

amarsurma.com

আমার সুরমা ডটকম:

পঞ্চম উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদে মোট ৩৯ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন।
মোট ১৬১ প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে চেয়ারম্যান পদে ও ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৯ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

যাচাই বাছাইয়ে যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা হলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে কারো মনোনয়নপত্র বাতিল হয়নি। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে শাহ রুবেল ও খোকন মিয়া। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে সাদিয়া বখ্ত ও মিনারা বেগমের।

দক্ষিণ সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে খাইরুনন্নেছার।

শাল্লা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে অ্যাডভোকেট দীপু রঞ্জন দাস, আব্দুল মজিদ, কালী পদ রায়, সাইফুল ইসলাম, পঙ্কজ চৌধুরী ও অরিন্দম অপুর। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে অমিতা রানী দাস, নেহার বেগম, আজিজুন্নেছা, পলি বেগম ও ব্রেইনী তালুকদারের।

দিরাই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে ইমরান আহমদ, নুরুল হক তালুকদার ও তোফায়েল আহমদ চৌধুরীর। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে হেলেনা বেগম খেলার।

বিশ্বম্ভরপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে আব্দুল মান্নান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে মদিনা আক্তারের।

তাহিরপুর ও ছাতক উপজেলা পরিষদে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে কারও মনোনয়নপত্র বাতিল হয়নি।

দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে জিয়াউর রহমান, মারফত আলী, গুরুদাস দে, হারুন মিয়া, জালাল উদ্দিন ও নূর আলী ইমরানের।

জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে সাবেক ভাইস চেয়ারম্যান মুহাম্মদ রশীদ আহমদের। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল হয়েছে অ্যাড. জুবায়ের আবেদীন, আব্দুল কদ্দুস, সামছুল আলম সিদ্দিকী ও শাহাব উদ্দিনের। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে রায়েবা সিদ্দিকি রাবুর।

ধর্মপাশা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে শামীম আহমেদ বিলকিসের। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে আব্দুল হাই তালুকদার, আবুল কাসেম ও ফারুক আহমেদের। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র বাতিল হয়েছে শান্তা চৌধুরীর।

উল্লেখ্য, আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে সুনামগঞ্জ জেলার ১০টি উপজেলায় মনোনয়ন প্রত্যাহার ১৯ ফেব্রুয়ারি। ভোট অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ।
এর আগে গত ৯ ফেব্রুয়ারি শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রথম ধাপের প্রার্থী তালিকার নাম ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: