বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মাওলানা তাফাজ্জুল হকের ইন্তেকাল: জানাজা সোমবার সকাল ১০টায়

মাওলানা তাফাজ্জুল হকের ইন্তেকাল: জানাজা সোমবার সকাল ১০টায়

আমার সুরমা ডটকম:

দেশের প্রখ্যাত আলেম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহসভাপতি মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জীর জানাজা আগামীকাল সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। তাঁর নিজের হবিগঞ্জের উমেদনগরে জামেয়া আরাবিয়া টাইটেল মাদারাসা মাঠে এ জানাজা হবে।

আজ রবিবার বিকাল পৌনে ৫টার দিকে হবিগঞ্জ থেকে সিলেটে হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যুবরণ করেন মাওলানা তাফাজ্জুল হক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাফাজ্জুল হক দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

এদিকে শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা শায়খ আব্দুল মোমিন শায়খে ইমামবাড়ি, সহ-সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দিন, মাওলানা উবায়দুল্লাহ ফারুক, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমী, সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান।

নেতৃবৃন্দ এক শোববার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মাওলানা শুয়াইব আহমেদের শোকপ্রকাশ:

আন্তর্জাতিক মুসলিম স্কলার ফোরামের সদস্য ও মারকাজুল উলূম মাদরাসা লন্ডনের প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহমদ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশ-এর মহাসচিব ও জামেয়া মাদানিয়া মাদরাসা সুনামগঞ্জের মুহতামিম মাওলানা আব্দুল বছীর, সুনামগঞ্জ জেলা জমিয়তের সহ-সভাপতি ও আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জের সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, দৈনিক ইনকিলাব পত্রিকার দিরাই উপজেলা সংবাদদাতা ও জনপ্রিয় অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকম সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদারসহ বিশিষ্ট উলামায়ে কেরাম আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: